ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

আজমিরীগঞ্জে আগুনে পুড়লো ২০ ব্যবসাপ্রতিষ্ঠান 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০৪ ০৪:২০:০৯ এএম
আজমিরীগঞ্জে আগুনে পুড়লো ২০ ব্যবসাপ্রতিষ্ঠান 

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার সৌলরী বাজারে আগুন লেগে ২০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে গেছে। মঙ্গলবার (০৩ মার্চ) দিনগত ১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে হঠাৎ কামাল মিয়ার মুরগির দোকানে আগুনের লেলিহান শিখা দেখতে পেয়ে এগিয়ে আসেন আশপাশের লোকজন। মুহূর্তের আগুন আশপাশের ব্যবসাপ্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রাত ৩টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
 
ক্ষতিগ্রস্ত দোকানগুলো হলো- ইসলাম উদ্দিনের গুদাম ঘর, কামাল মিয়ার মাছের আড়ৎ ও মুরগির দোকান, অনুশীলন সেলুন, জোটন সেলুন, জীবন শীলের সেলুন, হোসেন মিয়ার মোবাইলের দোকান, সন্তোষের সেলুন, ওসমা টেইলার, প্রাণ শীলের সেলুন, ওমর আলীর সারের দোকান, সামছু মিয়ার চাল ও ধানের দোকান, বিপ্লবের সেলুন, ইসলাম উদ্দিনের কনফেকশনারি, গোলাপ মিয়ার মোবাইল ও কম্পিউটার পার্টসের দোকান, সোলায়মান মিয়ার কাপড়ের দোকান, ইমান হোসেনের কম্পিউটার ও মোবাইলের দোকান, সাদ্দামের ফ্লেক্সিলোডের দোকান, লক্ষ্মীণধরের ভূষিমালের দোকান ও মালেক মিয়ার চায়ের দোকান।

বানিয়াচং ফায়ার স্টেশনের ফাইটার মো. হৃদয় মিয়া জানান, দিনগত ১টার দিকে কামাল মিয়ার মুরগির দোকানে বৈদ্যুতিক শর্ট সার্কিট আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে বানিয়াচং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে রাত ৩টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে আগুনে ২০টি ব্যবসাপ্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণ করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ০৪১২ ঘণ্টা, মার্চ ০৪, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa