ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
চকরিয়ায় ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন মোটরসাইকেলের দুই আরোহী। এসময় আহত হন আরও একজন।

মঙ্গলবার (০৩ মার্চ) বিকেল চারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চিববাড়ি ছনঘাটিয়ার লতা মাঝির ঘোনা এলাকার ইসহাক মিয়ার ছেলে শামশুল ইসলাম (৫০) ও বারোদোনা সদর পাড়ার আশরাফ মিয়ার ছেলে মো. ওসমান গণি (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়িক কাজে মোটরসাইকেলে চেপে তিন আরোহী চট্টগ্রামের সাতকানিয়া থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিলেন। এ সময় তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং স্টেশনের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির এক ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান দুই মোটরসাইকেল আরোহী। এ সময় গুরুতর আহত হন আরও একজন। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়। এছাড়া ক্রেন দিয়ে মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক ও মোটরসাইকেলটি সরিয়ে নেওয়া হয়েছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাই তাদেরকে আটক করা সম্ভব হয়নি। তবে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এসবি/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।