ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ১২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
আশুলিয়ায় ১২০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়া (সাভার): সাভারের আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ কিলোমিটার এলাকায় ১২০০ অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মঙ্গলবার (০৩ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট, মাজার রোড ও বাগবাড়ী এলাকায় এ অভিযান পরিচালনা করে সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (ভারপ্রাপ্ত ) প্রকৌশলী মো. মহিউদ্দিন আহম্মেদ।

প্রকৌশলী মো. মহিউদ্দিন আহম্মেদ জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে তিতাসের ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে আশুলিয়ার ধনাইদ, ইউসুফ মার্কেট মাজার রোড, বাগবাড়ী এলাকায় অভিযান চালিয়ে প্রায় ২ কিলোমিটার এলাকা জুড়ে বিস্তৃত অবৈধ ১২০০ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এসময় জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন ফিটিংস।

তিনি আরও বলেন, জাতীয় সম্পদ গ্যাস রক্ষণাবেক্ষণ এবং এর সঠিক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে অবৈধ সংযোগ বিচ্ছিন্নে আমাদের অভিযান ধারাবাহিকভাবে চলবে। সেই সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রয়েছে, তারা তদন্তের মাধ্যমে অবৈধ গ্যাস সংযোগের সঙ্গে জড়িতদের শনাক্ত করবে, এরপর তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এ অভিযানে সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশনের উপ-ব্যবস্থাপক মো. আনিসুজ্জামান, আব্দুল মান্নানসহ ব্যবস্থাপক মো. এহসানুল হক, ঠিকাদার মো. মনির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad