ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে তাহিরপুরে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫২ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
জমি নিয়ে বিরোধে তাহিরপুরে কিশোর নিহত

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় শহীদ নূর (১৭)  নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় জখম হয়ে ওই কিশোরের বাবা নাছির উদ্দিন (৫৫) আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন।

মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরের দিকে উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আদর্শ গ্রামের বাসিন্দা গোলাম কাদিরের সঙ্গে জমি নিয়ে একই গ্রামের নাছির উদ্দিনের বিরোধ চলছিল।

মঙ্গলবার দুপুরে নাছির ও তার ছেলে শহীদ নূর বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়িতে যাচ্ছিলেন। পরে তারা নিজ বাড়ির সামনে এলে ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করে সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা গোলাম কাদির। এতে নূরের তলপেটে ও তার বাবাকেও এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে জখম করে পালিয়ে যান কাদির। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহত দু’জনকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. সুমন বর্মণ বাংলানিউজকে জানান, ছুরিকাঘাতে ছেলে শহীদ নূরের মৃত্যু হয়েছে এবং তার বাবা নাছিরের আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান বাংলানিউজকে জানান, এ ঘটনায় জড়িতদের আটক করা চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।