ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাসুদ হত্যায় দোষী বাসচালকের শাস্তি দাবিতে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
মাসুদ হত্যায় দোষী বাসচালকের শাস্তি দাবিতে মানববন্ধন মাসুদ হত্যায় জড়িত বাসচালকের শাস্তির দাবিতে প্রেসক্লাবে মানববন্ধন। ছবি: বাংলানিউজ

ঢাকা: মাসুদ হত্যায় জড়িত দোষী বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা পুলিশের জব্দ করা বাস ও আটক চালক সত্যিকার অর্থে ঘটনার সঙ্গে জড়িত কি না তা দ্রুত নিশ্চিত করে পরবর্তী পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এস এম এ হামিদ প্রিন্স বলেন, ঘাতক বাস চালক, সহকারীকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

জানা যায়, ৩ ফেব্রুয়ারি (সোমবার) মতিঝিল শাপলা চত্বরে বাংলাদেশ ব্যাংকের কাছে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মো. মাসুদ কায়সার কলকাতাগামী শ্যামলী বিআরটিসি পরিবহনের বাসের ধাক্কায় গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মাসুদ কায়সার ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানিতে (ডেসকো) কর্মরত ছিলেন।

উক্ত মানববন্ধনে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীসহ নিহত মাসুদ কায়সারের পরিবারের সদস্যরা ও সহকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
পিএস/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad