ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদক-ধর্ষণ-দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন ১৪শ শিক্ষার্থীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
মাদক-ধর্ষণ-দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন ১৪শ শিক্ষার্থীর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদক, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে ১৪শ শিক্ষার্থী। 

মঙ্গলবার (০৩ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার তুলাই শিমুল উচ্চ বিদ্যালয় মাঠে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ আয়োজিত এক সভায় তারা এ শপথ নেয়।  

এ সময় তারা মাদক, জঙ্গিবাদ, বাল্যবিয়ে, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন ও দেশপ্রেম এবং সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করে।

 

সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহমদ নিজামী।

এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাউসার আবুল কাসেমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আমীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল করিম, সংগঠনের চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহম্মেদ মাকসুদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার প্রচার সম্পাদক মো. রাসেল আহম্মেদ প্রমুখ।  

পরে শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এবং ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের আগে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান (ওসি) রসুল আহমদ নিজামী।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।