ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় অবৈধভাবে ওষুধ তৈরির অভিযোগে এক ব্যক্তির সাজা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
খুলনায় অবৈধভাবে ওষুধ তৈরির অভিযোগে এক ব্যক্তির সাজা খুলনায় অবৈধভাবে তৈরি ওষুধ ও ওষুধ তৈরিকারীর সঙ্গে ভ্রাম্যমাণ আদালত। ছবি: বাংলানিউজ

খুলনা: অবৈধভাবে ওষুধ তৈরির অভিযোগে খুলনায় মো. শাহ আলম (৩৫) নামের এক ব্যক্তিকে সাতদিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কারাদণ্ড দেন। অভিযানকালে বিপুল পরিমান অবৈধ হারবাল ওষুধ জব্দ করা হয়।

দণ্ডাদেশপ্রাপ্ত শাহ আলমের গ্রামের বাড়ি পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার পাশা এলাকায়। তিনি বিগত পাঁচ-ছয় মাস মহানগরীর সুর মোহাম্মদ সড়কের জনৈক আশরাফ আলী হাওলাদারের বাড়ি ভাড়া নিয়ে অবৈধ হারবাল ওষুধ তৈরি করে আসছিলেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খুলনা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম এবং তকী ফয়সাল তালুকদার। মহানগর গোয়েন্দা পুলিশের ওসি মিজানুর রহমান খানের নেতৃত্বে একটি টিম এ সময় উপস্থিত ছিলেন। এছাড়া খুলনা ঔষধ প্রশাসনের কার্যালয়ের সহকারী পরিচালক আবদুর রশীদও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৫৯ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এমআরএম/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।