ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জের হত্যা মামলার পলাতক আসামি সাভার থেকে আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
না’গঞ্জের হত্যা মামলার পলাতক আসামি সাভার থেকে আটক র‌্যাব সদস্যদের সঙ্গে হত্যা মামলার আসামি। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারায়ণগঞ্জের মাহফুজুর রহমান হত্যা মামলার নয় বছরের পলাতক আসামি মো. হাফিজুর রহমান ওরফে হাফেজকে সাভার থেকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরে র‌্যাব-৪’র (সিপিসি-২) মেজর শিবলী মোস্তফা বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০২ মার্চ) রাতে র‌্যাব-৪’র একটি দল সাভার থানার ওয়াপদা রোডে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি হাফেজকে আটক করে।

মেজর শিবলী মোস্তফা জানান, আসামি হাফিজুর রহমান ওরফে হাফেজ (৩৫) ২০০৬ সালে মামলার বাদী মো. আবদুল্লাহর মেয়ে রিভা আক্তারকে বিয়ে করেন। হাফেজ তার শ্বশুর মো. আবদুল্লাহর কাছে ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা চেয়ে না পাওয়ায় ২০১১ সালের ২৮ এপ্রিল বাদীর একমাত্র ছেলে মাহফুজুর রহমান ওরফে রিফাতকে নিজের বাসায় ডেকে নিয়ে হত্যা করেন।

এ ঘটনায় মো. আবদুল্লাহ সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার ঘটনায় আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে তিনি দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন। বিভিন্ন সময় ছদ্মনাম ব্যবহার করে ঢাকার আশেপাশে বিভিন্ন ঠিকানায় তিনি নিজেকে গোপন রাখেন।

আটক আসামিকে সোনারগাঁ থানায় হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে বলে জানায় র‌্যাব।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এমএমআই/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।