ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় মদসহ আটক ২১ জনের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, মার্চ ৩, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় মদসহ আটক ২১ জনের কারাদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় চোলাই মদসহ আটক ২১ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (০৩ মার্চ) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১৪।

দণ্ডপ্রাপ্তরা হলেন- রমজান আলী (৫২), মীর নাসির (৫০), বোরহান (২০), দিলীপ চন্দ্র সাহা (৬৬), সাজিদুল ইসলাম রাহুল (১৯), রমজান মিয়া (৪৮), কামাল মিয়া (৫৫), সুমন (২৫), এলাই মিয়া (৫২), আবু সালে (৫০), আনোয়ার হোসেন (৪২), শেখ সাদী (২২), মো. সুমন মিয়া (২৬), তাজুল ইসলাম (৩৫), বাপ্পী (২২), সাংশফিকুল ইসলাম (৪০), আবু তাহের (৪০), সমির মোদক (৫০), সুরেশ দাস (৪২), সোহাগ দাস (১৯) ও অন্তর দাস (১৯)।

বিজ্ঞপ্তিতে থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (০২ মার্চ) দিনগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া শহরের সুইপার কলোনিতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে ১০ হাজার ৫০০ লিটার চোলাই মদ জব্দসহ ওই ২১ জনকে আটক করা হয়। পরে সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান তাদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করেন। আর জব্দ করা চোলাই মদ ধ্বংস করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, মার্চ ০৩, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।