ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় ছেলের হাতে বাবা খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৩ ঘণ্টা, মার্চ ২, ২০২০
পাবনায় ছেলের হাতে বাবা খুন

পাবনা: পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া এলাকায় ছেলের হাতে বাবা আলাল প্রামাণিকের (৬৫) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে আলমগীর হোসেনকে (৩৮) আটক করেছে পুলিশ।

সোমবার (০২ মার্চ) দুপুরের দিকে বিষয়টি জানা জানি হয়। তবে রোববার (০১ মার্চ) দিনগত রাতে ওই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আলাল একই এলাকার বাসিন্দা ও পেশায় তিনি একজন রিকশাচালক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আলাল প্রামাণিক রিকশা চালিয়ে রোববার রাতে বাড়িতে ফেরেন। পরে রাতে খাবার খাওয়া শেষে প্রতিবন্ধী ছেলে আলমগীরের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাতের কাছে থাকা একটি কাঠের বাটাম দিয়ে বাবার মাথায় আঘাত করে ছেলেটি। বাবাকে হত্যার পর তিনি ঘর থেকে বাইরে এসে বারান্দায় ঘুমিয়ে পরে আলমগীর। সোমবার ভোরে পরিবারের সদস্যরা নিজেদের কাজে বের হয়ে গেলে তখনও কেউ বুঝতে পারেনি কী হয়েছে সেখানে। দুপুরের দিকে মৃত আলালের অন্য ছেলের বউ তাকে না দেখে ডাকতে গেলে ঘরে রক্ত দেখতে পেয়ে বিষয়টি জানালে সবাই বুঝতে পারে তাকে হত্যা করা হয়েছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৈতম কুমার বিশ্বাস বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ঘাতক প্রতিবন্ধী ছেলেকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকাণ্ডে কথা স্বীকার করেছেন তিনি। এ ঘটনায় পরিবারের সদস্যরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। আইনগত প্রক্রিয়া শেষে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, মার্চ ০২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।