bangla news

নরসিংদী পুলিশের বার্ষিক সমাবেশ-ক্রীড়া প্রতিযোগিতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-০২ ৮:৩৩:১৮ পিএম
পুরস্কার বিতরণ করছেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী। ছবি: বাংলানিউজ

পুরস্কার বিতরণ করছেন আইজিপি ড. মো. জাবেদ পাটোয়ারী। ছবি: বাংলানিউজ

নরসিংদী: ‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতা ‘-এ স্লোগানকে সামনে রেখে নরসিংদী পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২ মার্চ) বিকেলে নরসিংদী পুলিশ লাইন্সে এ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের মহা-পরির্দশক (আইজিপি) ড. মো. জাবেদ পাটোয়ারী।

নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জ ডিআইজি মো. হাবিবুর রহমান। 

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ জেলার সুশীল সমাজ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে সালাম গ্রহণ শেষে ৭১ এর মুক্তিযুদ্ধের চিত্র তুলে ধরার জন্য নাটিকা উপস্থাপন করা হয়। পরে পুলিশ সদস্যসহ উপস্থিত অতিথিরা বিভিন্ন ইভেন্টের খেলায় অংশ নেয়। খেলা শেষে  বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন পুলিশ মহা-পরির্দশক মো. জাবেদ পাটোয়ারী।

এসময় আইজিপি মো. জাবেদ পাটোয়ারী বলেন, ‘মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার’ এ অঙ্গিকার নিয়ে কাজ করে যাচ্ছে পুলিশ। খেলাধুলাসহ পুলিশের বিভিন্ন কর্মে জনগণকে সম্পৃক্তকরণে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ০২, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নরসিংদী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-03-02 20:33:18