ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁপাইয়ে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সরকারি কর্মচারীকে পিটিয়ে হত্যা

মোঃ আমিনুল ইসলাম, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১০

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচর মহল্লায় সহকর্মীর কন্যাকে উত্যক্ত করার প্রতিবাদ করতে গিয়ে মঙ্গলবার বিকেলে উত্যক্তকারীদের হাতে প্রাণ হারিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের(সওজ) আব্দুল হান্নান(৪৫) নামের এক কর্মচারী।

নিহত আব্দুল হান্নানের বাড়ি পৌর এলাকার আলীনগর-ভুতপুকুর মহল্লায়।



চাঁপাইনবাবগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) আহসানুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে সওজ কর্মচারী মোহাম্মদ আলীর স্ত্রী মাহমুদা বেগম তার কিশোরী কন্যা দশম শ্রেনীর ছাত্রী ফাতেমা আক্তার বৃষ্টিকে নিয়ে তাদের সরকারি কোয়ার্টারে ফিরছিলেন। এ সময় সওজ কার্যালয়ের পাশে সেলুন মালিক শহরের মসজিদপাড়ার ইসরাইল হোসেন(২৪), রেহাইচরের সাইফুল ইসলাম(২৮) ও আনারুল ইসলাম(৪৫) তাদের উত্যক্ত করে।

প্রতিবাদ করায় তারা বৃষ্টির মা মাহমুদা বেগমকেও অকথ্য ভাষায় গালিগালাজ করে। খবর পেয়ে বৃষ্টির বাবা এগিয়ে গেলে তাকেও শারীরিক ভাবে লাঞ্ছিত করে উত্যক্তকারীরা। এ সময় সওজ’র নিরাপত্তা প্রহরী আব্দুল হান্নান ঘটনাস্থলে গিয়ে প্রতিবাদ জানান।

ওই তিন উত্যক্তকারী এতে প্তি হয়ে সওজ কার্যালয়ের মূল ফটক থেকে হান্নানকে বিকেল ৩টায় ধরে নিয়ে সেলুনের ভিতরে পিটিয়ে হত্যা করে।

 পুলিশ ঘটনাস্থল থেকে হান্নানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে উত্যক্তকারীরা পলাতক রয়েছে।

চাঁপাইনবাবগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার খন্দকার শামীম হোসেন বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ফাতেমা আক্তার বৃষ্টি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, গত তিন মাস থেকে  ওই তিনজন তাকে উত্যক্ত করে আসছিল।

সন্ধ্যায় নিহতের স্ত্রী রওশন আরা বেগম বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


বাংলাদেশ সময়: ১৯১৫ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।