ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সব মানুষের উন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, মার্চ ১, ২০২০
সব মানুষের উন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা: পরিকল্পনামন্ত্রী

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ সরকার তিন মেয়াদে ক্ষমতায় এসে দেশে ব্যাপক উন্নয়ন করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের গরিব, কৃষক, শ্রমিক মেহনতি মানুষের জীবনের পরিবর্তন করেছেন। তাদের উন্নয়নের জন্য তিনি দিন রাত পরিশ্রম করছেন।  

রোববার (১ মার্চ) দুপুরে সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার নবীন চন্দ্র উচ্চবিদ্যালয়ের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  

মন্ত্রী বলেন, বাংলাদেশে সব ধর্মের মানুষ সম্মান ও সমান মর্যাদা নিয়ে বসবাস করছেন।

এই সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করা জরুরি। এ জন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।

এম এ মান্নান আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করে যাচ্ছি। আগামী এক বছরের মধ্যে হাওর এলাকায় উন্নয়নের চিত্র ফুটে উঠবে।

সুনামগঞ্জ জেলায় মেডিক্যাল কলেজ,  বিশ্ববিদ্যালয়সহ নানান প্রতিষ্ঠান হচ্ছে। এতে করে সুনামগঞ্জের শিক্ষা ক্ষেত্রে বিপ্লব ঘটবে।
   
সুবর্ণজয়ন্তী উদযাপন পরিষদের আহবায়ক রনজিত তালুকদারের সভাপতিত্বে ও সদস্য সচিব বিন্দু তালুকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ও সিলেট সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।