bangla news

আত্মসমর্পণ করলো নওগাঁ সীমান্তে অপরাধের সঙ্গে জড়িত ২৯৩ জন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৯ ৬:৪১:০৫ পিএম
আত্মসমর্পণ করলো নওগাঁ সীমান্তে অপরাধের সঙ্গে জড়িত ২৯৩ জন

আত্মসমর্পণ করলো নওগাঁ সীমান্তে অপরাধের সঙ্গে জড়িত ২৯৩ জন

নওগাঁ: নওগাঁর পোরশায় নিতপুর সীমান্তে হাপানিয়া, কলমুডাংগা এবং নিতপুর সীমান্তে  অবৈধভাবে মাদকদ্রব্য ও গরু চোরাচালানসহ বিভিন্ন অপরাধের ২৯৩ জন চোরা চালানকারীদের আত্মসমর্পণ ও আলোর পথে শপথগ্ৰহণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার নিতপুর সীমান্ত ক্যাম্পে ১৬ বিজিবির আয়োজনে এ আত্মসমর্পণ ও শপথগ্ৰহণ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ। 

এসময় নওগাঁ ব্যাটালিয়ন ১৬ বিজিবি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) পোরশা সহরাব হোসেন, পোরশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীনুর রহমানসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি ও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিজিবি কর্মকর্তারা বলেন, সীমান্তে অপরাধ ও চোরাচালান প্রতিরোধে অবস্থান জিরো টলারেন্স বিজিবির। এরই ধারাবাহিকতায় অপরাধীদের চিহ্নিত করে আলোর পথে ফিরিয়ে আনতে প্রক্রিয়া শুরু করা হয়। শনিবার আত্মসমর্পণ ও শপথগ্ৰহণ অনুষ্ঠানটির মধ্য দিয়ে সীমান্তে চোরাচালান ও অপরাধ কমে আসবে বলে আশা রাখছি।

নিজেদের দোষ স্বীকার করে আগামী দিনে স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসার শপথ নিয়েছেন আত্মসমর্পণকারীরা।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নওগাঁ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-29 18:41:05