ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে প্রাণ গেলো ৭ জনের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
গোদাগাড়ীতে বিয়ের দাওয়াত খেতে গিয়ে প্রাণ গেলো ৭ জনের দুর্ঘটনাকবলিত প্রাইভেটকার। ছবি: বাংলানিউজ

রাজশাহী: বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে একটি প্রাইভেটকারের ধাক্কা লেগে একই পরিবারের চারজনসহ সাতজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে তিনজন নারী, দু’জন শিশু ও দু’জন পুরুষ রয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার কাদিরপুর এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। ওই প্রাইভেটকারে চালকসহ মোট আটজন ছিলেন।

নিহতরা হলেন- রাজশাহী মহানগরীর মুন্নাফের মোড় এলাকার আক্কাস আলী (৪০), তার স্ত্রী হাসনে আরা (৩৫), তার মেয়ে মুসফেরা (১০) ছেলে আদিব আল হাসান (৪ মাস), মহানগরীর মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকারচালক মাহবুবুর রহমান (৩৫), গোদাগাড়ী কেল্লাবাড়ি গ্রামের রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩০) ও মহানগরীর নওদাপাড়া এলাকার পূর্ণিমা (২৩)।

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন নিহত নারী আছিয়ার স্বামী রমজান আলী (৩৫) ও তার মেয়ে রাফিয়া (৩)। এদের মধ্যে রমজান আলী হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন এবং তিন বছরের শিশু রাফিয়াকে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বাংলানিউজকে জানান, শ্যালকের বিয়ের দাওয়াত খাওয়ার জন্য বোন ও বোনের স্বামী এবং ভাগ্নে-ভাগ্নি রাজশাহী থেকে গোদাগাড়ী যাচ্ছিল। দুপুরে তাদের প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-খ- ১১-৩২৬০) ওই বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে গোদাগাড়ী থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। গুরুতর আহত পাঁচজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়। কিন্তু রামেক হাসপাতালে পৌঁছানোর পরপরই আরও তিনজনের মৃত্যু হয়। এরপর বিকেলে আহত পূর্ণিমার মৃত্যু হয়। গুরুতর আহত একজন রামেক হাসপাতালে চিকিৎসাধীন। এরই মধ্যে দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ শেষ করা হয়েছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০/আপডেট: ১৭২২ ঘণ্টা
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।