ঢাকা, শনিবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

দাউদকান্দিতে বাস দুর্ঘটনায় আহত ২০ জন ঢামেকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
দাউদকান্দিতে বাস দুর্ঘটনায় আহত ২০ জন ঢামেকে ছবি: প্রতীকী

ঢাকা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে রাস্তা পারাপাররত এক পথচারীকে বাঁচাতে গিয়ে পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টিয়ে খাদে পড়ে গেছে। এতে বাসে থাকা প্রায় সবাই কমবেশি আহত হয়েছেন। আহতদের মধ্যে ২০ জনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল ৭দিকে কুমিল্লার গৌরীপুর সরকারি হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা জানান, তারা গত দু’দিন আগে কক্সবাজারে বনভোজন করতে গিয়েছিল।

সেখান থেকে ফেরার সময় সকালে কুমিল্লা গৌরীপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ঢামেকে আহতরা।  ছবি: বাংলানিউজ শরিফ হোসেন নামে এক ব্যক্তি জানান, আমরা ঢাকার ইসলামপুরের পাটুয়াটুলী বোরখা ব্যবসায়ী ও কর্মচারীরা দুইদিন আগে তিনটি গাড়ি নিয়ে কক্সবাজার পিকনিকে গিয়েছিলাম। সেখান থেকে ফেরার সময় কুমিল্লা গৌরীপুর সরকারি হাসপাতালের সংলগ্ন রাস্তায় চলন্ত বাসটি পৌঁছালে এক ব্যক্তি রাস্তা পারাপার হচ্ছিলেন। তখন বাসচালক লোকটিকে বাঁচানোর জন্য হার্টব্রেক করলে সেটি উল্টে গিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে বাসের থাকা যাত্রীরা আহত হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ‌পরিদর্শক বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আহত সবাইকে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে সাব্বির, রবিউল, লিটন, কিরণ, শুভ, ওমর ফারুক, সাইফুর রহমান, দ্বীন ইসলাম, শাকিল, রাফি, সোহেল, সাগর, ও সাইফুদ্দিনের নাম জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa