ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে উদ্যোক্তাদের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
বরিশালে উদ্যোক্তাদের মিলনমেলা

বরিশাল: বরিশালে উদ্যোক্তা মিলনমেলা, পণ্য বিক্রয় ও প্রদর্শনী-২০২০ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরের কাউনিয়া বিসিক এলাকায় এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সহযোগিতায় বিসিক উদ্যোক্তা পরিবারের আয়োজনে পণ্য বিক্রয় ও প্রদর্শনীস্থল উদ্যোক্তাদের মিলনমেলায় পরিণত হয়।

আমিনুল ইসলাম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে বরিশাল বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সন্ধ্যায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।  

এ সময় উদ্যোক্তাদের বিভিন্ন স্টল পরিদর্শন করে প্রশংসা করেন প্রধান অতিথি জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

উদ্যোক্তা ও মালিক শ্রমিকবৃন্দের উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক মো. জালিস মাহমুদ, কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুন করীম, কো-অর্ডিনেটর বিডা আবরারুল হক ও বিসিক শিল্প মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খান।  

অনুষ্ঠানের শুরুতে অতিথিরা বিভিন্ন দিক তুলে ধরে আলোচনা করেন। এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে এর সমাপ্তি ঘটে।

এর আগে সকালে উদ্যোক্তা মিলনমেলা, পণ্য বিক্রয় ও প্রদর্শনী-২০২০ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বরিশাল বিসিকের উপ-মহাব্যবস্থাপক মো. জালিস মাহমুদ।

উদ্যোক্তাদের বিভিন্ন পণ্য নিয়ে এ মেলার আয়োজন করা হয়।  

বাংলাদেশ সময়: ০৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।