bangla news

প্রেমের টানে ইতালির তরুণী লক্ষ্মীপুরে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৯ ৫:০৩:০০ এএম
ইকবাল হোসেনের সঙ্গে খাদিজা বেগম

ইকবাল হোসেনের সঙ্গে খাদিজা বেগম

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের এক যুবকের প্রেমে সাড়া দিয়ে ইতালি থেকে ছুটে এসেছেন এক তরুণী। ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিক ইকবাল হোসেনকে (২৭) বিয়েও করেছেন তিনি। তার নতুন নাম খাদিজা বেগম (১৯)।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দিনভর তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর আগে বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে লক্ষ্মীপুরের রায়পুরের বাসিন্দা প্রেমিক ইকবালের সঙ্গে খাদিজার ইসলামী রীতিতে বিয়ে হয়। 

রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এর মধ্যে তাদের বিয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে তরুণীকে দেখতে দিনব্যাপী দূর-দূরান্ত থেকে বহু মানুষ ছুটে আসে ইকবালের বাড়িতে। 

শুক্রবার সন্ধ্যায় এই দম্পতি মধু চন্দ্রিমার উদ্দেশ্যে বাড়ি থেকে কক্সবাজার রওয়ানা হন। সেখান থেকে মধু চন্দ্রিমায় মালয়েশিয়ায় যাওয়ার কথা রয়েছে তাদের।

ইকবাল উপজেলার সোনাপুর ইউনিয়নের পশ্চিম সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ির আক্তার হোসেনের ছেলে। 

তার পরিবার সূত্র জানায়, প্রায় ৬ বছর আগে ইকবাল ইতালিতে গিয়ে ওই তরুণীদের একটি কোম্পানিতে চাকরি করতেন। সে সুবাদে তরুণীর সঙ্গে ইকবালের পরিচয় ও প্রেম হয়। এরপর প্রায় ২ বছর আগে ইকবাল বাংলাদেশে চলে আসনে। এরপর ওই তরুণী মোবাইল ও ফেসবুকের মাধ্যমে ইকবালের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখেন। 

এদিকে কাগজপত্রের কিছু সমস্যার কারণে ইকবাল ফের ইতালিতে যেতে পারছিলেন না। তাই বৃহস্পতিবার রাতে ওই তরুণী রায়পুরে ইকবালের গ্রামের বাড়িতে আসলে ইসলামী শরীয়াহ মোতাবেক তাদের দু’জনের বিয়ে হয়। 
ইকবালের সঙ্গে প্রেম, বিয়ে ও বাংলাদেশে আসা প্রসঙ্গে খাদিজা জানান, বাংলাদেশের সংস্কৃতি ও পরিবেশ তার অনেক ভালো লেগেছে। ইকবালকে তিনি অনেক ভালোবাসেন। তার জন্যই এখানে আসা। তারা দু’জন মধুচন্দ্রিমায় কক্সবাজার ও মালয়েশিয়া যাবেন। এজন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

ছেলে-পুত্রবধূর জন্য ইকবালের বাবা আক্তার হোসেনও দোয়া চেয়েছেন। তিনি বলেন, ছেলের বউ দেখে আমরা আনন্দিত। তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। 

বাংলাদেশ সময়: ০৫০২ ঘন্টা, ফেব্রুয়ারি ২৯, ২০২০
এসআর/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-29 05:03:00