bangla news

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ২ যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ১০:৩৯:৫৮ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর উত্তরায় তৌহিদুল ইসলাম (২৩) এবং সায়দাবাদের দয়াগঞ্জ রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক ব্যক্তিসহ পৃথক ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উত্তরার ৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের মাথায় ট্রেনের ধাক্কায় তৌহিদুল ইসলাম ঘটনাস্থলে মারা যান। 

অপর ঘটনায় বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাতে দয়াগঞ্জ এলাকায় ব্রিজের নিচের রেললাইনে ট্রেনের ধাক্কায় আহত অজ্ঞাত যুবক শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মল্লিক হেদায়েত বাংলানিউজকে বলেন, কমলাপুরগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে মারা যান তৌহিদুল। তার পরিচয় ও ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

এদিকে কমলাপুর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছুর রহমান জানান, গত রাত ১২টার দিকে দয়াগঞ্জে ব্রিজের নীচের রেললাইনে ট্রেনের ধাক্কায় অজ্ঞাত ওই ব্যক্তি প্রথমে আহত হন। পরে তাকে ঢামেকে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির নাম-ঠিকানা এখনো পুলিশ জানতে পারেনি। সিআইডি ক্রাইম সিন সন্ধ্যায় ঢামেকে গিয়ে তার আঙ্গুলের ছাপ ও বিভিন্ন নমুনা সংগ্রহ করেছে। তার নাম ঠিকানা জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২২৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এজেডএস/জেআইএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-28 22:39:58