bangla news

পাচার হওয়া কিশোর-কিশোরীকে বেনাপোলে হস্তান্তর

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৭:৫৬:৫০ পিএম
ফেরত আসা কিশোর-কিশোরী।

ফেরত আসা কিশোর-কিশোরী।

বেনাপোল (যশোর): ভালো কাজের প্রলোভনে অবৈধ পথে পাচার হওয়া কিশোর-কিশোরীকে এক বছর পর বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে বাংলাদেশে ফেরত পাঠিয়েছে ভারত সরকার। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের কাছে তাদের হস্তান্তর করে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ।

ফেরত আসা কিশোর কিশোরীরা হলো-বাগেরহাট জেলার বাসাবাটি থানার আব্দুস সালামের ছেলে সায়েম খান (১৭), ও পিরোজপুর জেলার ইনদুরকানি থানার শাহাজাহান আলীর মেয়ে শাহনাজ আকতার (১৪)।

বেনাপোল ইমিগ্রেশন পুলিশ জানায়, বাংলাদেশি এক কিশোরী ও এক কিশোর দালালের খপ্পরে পড়ে ভারতে যাওয়ার পর সেখানকার পুলিশ তাদের আটক করে জেলহাজতে পাঠায়। পরে কলকাতা নুরালী মেমোরিয়াল সোসাইটি নামে একটি এনজিও সংস্থা তাদের ছাড়িয়ে নিজ হেফাজতে রাখার পর দু’দেশের সংশ্লিষ্ট মন্ত্রণালয়ে যোগাযোগের মাধ্যমে দেশে ফেরত পাঠিয়েছে। ফেরত আসাদের বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, থানার আনুষ্ঠানিকতা শেষে তাদের নিজ নিজ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 19:56:50