bangla news

রাজৈরে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৭:৫৪:০২ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুরের রাজৈরে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শুধাংশ কুমার হীরা (৫০) নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কবিরাজপুর শিহাব মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। 

এদিকে অভিযুক্ত ওই শিক্ষকের বিচারের দাবিতে বিক্ষোভ-মিছিল করেছে ওই স্কুলছাত্রীর স্বজন ও এলাকাবাসী।

ভুক্তভোগীর পরিবার  ও এলাকাবাসী জানায়, অন্য দিনের মতো শুক্রবার ছুটির দিনেও স্কুলে প্রাইভেট পড়াচ্ছিলেন বিদ্যালয়টির শরীরচর্চা শিক্ষক শুধাংশু কুমার হীরা। ছুটির দিন হওয়ায় ষষ্ঠ শ্রেণির মাত্র দুইজন ছাত্রী তার কাছে পড়তে আসে। পড়া শেষে এক জনকে ছুটি দিয়ে কৌশলে আরেকজনকে রেখে দেন। তারপর ওই ছাত্রীকে যৌন হয়রানি করেন। পরে ছাত্রীটি বাড়ি গিয়ে তার মাকে সব খুলে বললে স্থানীয়রা অভিযুক্ত ওই শিক্ষককে মারপিট করে পুলিশে সোপর্দ করে এবং ওই শিক্ষকের বিচার দাবি জানিয়ে বিক্ষোভ করে।

এদিকে অভিযুক্ত শিক্ষকের ছেলে আকাশ বাংলানিউজকে জানান, প্রাইভেট পড়ানো নিয়ে দ্বন্দ্বের কারণে একটি মহল তার বাবার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাচ্ছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শওকত জাহান বাংলানিউজকে জানান, অভিযুক্ত ওই শিক্ষককে আটক করা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহানা নাসরিন বাংলানিউজকে জানান, অভিযোগ প্রমাণ হলে শিক্ষক শুধাংশু কুমার হীরার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা ছাড়াও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 19:54:02