bangla news

সড়ক দুর্ঘটনায় উপজেলা শিক্ষা কর্মকর্তা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৭:১৩:৪৪ পিএম
মো.জসিম উদ্দিন শেখ

মো.জসিম উদ্দিন শেখ

নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদীতে সড়ক দুর্ঘটনায় সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. জসিম উদ্দিন শেখ (৪৫) নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর স্কয়ার হসপিটালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
  
এর আগে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা শহর মাইজদীর গার্লস একাডেমির সামনের প্রধান সড়কে দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পান তিনি।

জসিম উদ্দিন শেখ উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে সদর উপজেলায় ২০১৫ সালের অক্টোবর মাসে যোগদান করেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।

নোয়াখালী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম সরদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বাংলানিউজকে জানান, জসিম উদ্দিন শেখ সকালে মাইজদী পৌর বাজারে বাজার করতে যান। সেখান থেকে রিকশায় করে গ্যারেজ এলাকার বাসায় ফেরার পথে গার্লস একাডেমির সামনে পৌঁছালে পেছন দিক থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ধাক্কা দিলে তিনি রিকশা থেকে ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হসপিটালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 19:13:44