bangla news

চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবির-ছানি অপারেশন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৪:৪৪:০৭ পিএম
চক্ষু ক্যাম্পে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

চক্ষু ক্যাম্পে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও চাঁপাইনবাবগঞ্জ চিকিৎসা সহায়তা কেন্দ্রের যৌথ উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি অপারশনের আয়োজন করা হয়েছে। 

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সদর উপজেলার রানীহাটি ইউনিয়নের কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

দিনব্যাপী বিনামূল্যে এই চক্ষু শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের (অব.) উপ-পরিচালক মমতাজ মহল। 

বিশেষ অতিথি ছিলেন কৃষ্ণগোবিন্দপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. রফিউজ্জামান, একই কলেজের (অব.) অধ্যক্ষ মো. নহু, রানীহাটি ইউনিয়নের চেয়ারম্যান মো. মহসীন আলী, সোনালী ব্যাংকের (অব.) এজিএম মো. শীষ আহমেদ, সমাজসেবক মো. মনিমুল হক। 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ চিকিৎসা সহায়তা কেন্দ্রের সভাপতি ডা. আনোয়ার জাহিদ। স্বাগত বক্তব্য রাখেন ওই কেন্দ্রের সম্পাদক মো. আমিনুল ইসলাম। 

বিনামূল্যে চক্ষু শিবির ও ছানি অপারেশন কার্যক্রমে জেলার প্রায় ২ হাজার নারী-পুরুষের চোখের চিকিৎসা দিচ্ছেন ১০ জন চিকিৎসক। এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-28 16:44:07