bangla news

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৪:৩৯:৫৮ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

যশোর: যশোরের বাঘারপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকসহ দু’জন নিহত হয়েছেন।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গাইদঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- মাগুরার শালিখা উপজেলার হরিশপুর গ্রামের লতিফ শেখের ছেলে ট্রাকচালক আল-আমীন (২৭) ও যশোরের বাঘারপাড়া উপজেলার গাইদঘাট গ্রামের মৃত মুজিবুর রহমানের স্ত্রী ফুলজান বেগম (৮২)।

ঝিনাইদহের কালীগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) কালীপদ পোদ্দার বাংলানিউজকে বলেন, যশোর থেকে মাগুরাগামী একটি ট্রাক গাইদঘাট এলাকায় পৌঁছালে পথচারী বৃদ্ধ ফুলজান বাঁচাতে ট্রাকচালক জরুরি ব্রেক করেন। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই ফুলজানের মৃত্যু হয়।

তিনি বলেন, জরুরি ব্রেক করায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশে চাপা পড়ে চালক আল আমিনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ট্রাকের দরজা কেটে চালক আল-আমিনকে মৃত অবস্থায় ট্রাক থেকে উদ্ধার করেন।

মরদেহ দু’টি উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থার প্রক্রিয়া চলছে বলেও জানান এসআই কালীপদ।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
ইউজি/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 16:39:58