bangla news

বান্দরবানের সবাই শিক্ষার আলোয় আলোকিত হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৪:১৫:৪৪ পিএম
শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রীসহ অন্যান্যরা

শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রীসহ অন্যান্যরা

বান্দরবান: বান্দরবানে আর কেউ অশিক্ষিত থাকবে না, সবাই শিক্ষার আলোয় আলোকিত হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড আয়োজিত শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে বর্তমান আওয়ামী লীগ সরকার। আর এ সরকারের আমলেই শিক্ষা ব্যবস্থায় ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্য (পরিকল্পনা) ড. প্রকাশ কান্তি চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মেসবাহুল ইসলাম, জেলা প্রশাসক দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, বান্দরবান সরকারি কলেজে অধ্যক্ষ প্রফেসর মকছুদুল আমিনসহ বান্দরবানের বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও বিভিন্ন কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

এসময় অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের স্থায়ী বাসিন্দা বিভিন্ন কলেজে অধ্যায়নরত ৩১৬ জন শিক্ষার্থীকে ৭ হাজার টাকা করে ও বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ৪০৯ জনকে ১০ হাজার টাকা করে মোট ৬৩ লাখ ২ হাজার টাকার শিক্ষা বৃত্তিপ্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-28 16:15:44