bangla news

পাবনায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত, আহত তিন

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৭:৪৯:১১ এএম
...

...

পবানা: ঢাকা মহাসড়কের মধুপুর নামক স্থানে (২৮ ফেব্রুয়ারি) শুক্রবার ভোরে ট্রাক ও থ্রি হইলার সবুজ সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে ও  তিনজন আহত হয়েছে। গুরুতর আহতদের পাবনা সদর হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।

নিহতরা হলেন- আতাইকুলা থানার মধুপুর গ্রামের আব্দুল হামিদ (৪০) ও একই থানার ভবানীপুর গ্রামের বাবু হোসেন (৫০)। আহত শরীফ হোসেন (৩০), আব্দুল লতিফ (৪০) ও নাজির হোসেনকে (৩০) প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে শরীফ ও লতিফের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনার বিষয় নিশ্চিত করে পাবনা মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুল ইসলাম জানান, শুক্রবার ভোররাতে পাবনা ঢাকা মহাসড়কের আতাইকুলা মধুপুর নামক স্থানে সবুজ সিএনজি টেম্পু ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে  ঘটনা স্থলে এসে একজনের মৃতদেহ আমরা পেয়েছি। আর আহত সকলকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়দের দেয়া তথ্যমতে এরা সকলে ক্ষুদ্র ব্যবসায়ী। পাবনা হাজির হাটে মাল কেনার জন্য যাচ্ছিল। ট্রাকটিকে জব্দ করা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়েছে বলে জানান তিনি।

পাবনা সদর হাসপাতালেরর জরুরি বিভাগের দায়িত্বরত কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন জানান, সকালে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তাদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আনার পথে আরো একজন নিহত হয়েছে। আহত তিনজনের মধ্যে দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করা হয়েছে। বর্তমানে একজন পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 07:49:11