bangla news

ফেনীর সোনাগাজীতে ২ ডাকাত নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ৪:২৬:২১ এএম
ফেনীর সোনাগাজীতে ২ ডাকাত নিহত

ফেনীর সোনাগাজীতে ২ ডাকাত নিহত

ফেনী: ফেনীর সোনাগাজীর উত্তর মঙ্গলকান্দি গ্রামে দু-পক্ষের গোলাগুলিতে ২ ডাতাক নিহত হয়েছে বলে দাবি পুলিশের। বৃহস্পতিবার (২৮ফেব্রুয়ারি) দিনগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। সোনাগাজী মডেল থানার পরিদর্শক (ওসি) মাঈনুদ্দিন আহমেদ, দুজন নিহতের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান পুলিশ ঘটনাস্থল মঙ্গলকান্দি ইউনিয়নের উত্তর মঙ্গলকান্দি গ্রামের বিসমিল্লাহ ব্রিকফিল্ডের পাশ থেকে দেশীয় তৈরি ২টি একনলা বন্দুক ও ১ রাউন্ড তাজা গুলি ও ৮ রাউন্ড গুলির খোসা উদ্ধার করেছে। যে দুজন নিহত হয়েছে তাদের পরিচয় জানা যায়নি।

ওসি মাঈনুদ্দিন আহমেদ আরো জানান, গোলাগুলির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ  অবস্থায় দুজনকে পড়ে থাকতে দেখে সেখান থেকে উদ্ধার করে সোনাগাজী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে লাশ ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল বলেন ‘আমি ঘটনা শুনেছি, তবে এ ঘটনায় কারা নিহত হয়েছেন সে ব্যাপারে বলতে পারছি না। চেয়ারম্যান আরো জানান, তিনি হাসপাতালে মৃতদেহ দেখতে যাচ্ছেন।

এদিকে রাত সাড়ে ৪ টার দিকে মৃতদেহ ফেনী জেনারেল হাসপাতালে পৌঁছায়।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এসএইচডি/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 04:26:21