bangla news

খুলনায় ফাঁকা গুলি ছুড়ে ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৮ ১:৫৭:৫৫ এএম
...

...

খুলনা: খুলনায় ফাঁকা গুলি ছুড়ে তপন দাস (৩৫) নামের এক জুয়েলারি ব্যবসায়ীর কাছ থেকে নগদ টাকা ও গহনা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে আবু নাসের হাসপাতালের পাশে সড়কে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী তপন দাসের আবু নাসের হাসপাতালের সামনের মোড়ে জননী জুয়েলার্স নামক গহনা বিক্রির একটি দোকান রয়েছে।

তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে দোকান বন্ধ করে তার বাসার (মজগুন্নীর লেবুতলা মোড়ে এলাকায়) উদ্দেশ্যে রওনা হন। খানিকটা সামনে এসে পৌঁছালে দুদিক দিয়ে দুটি মোটরসাইকেলে ৪ জন এসে তাকে অবরুদ্ধ করে ফাঁকা গুলি ছোড়ে। আতঙ্কিত হয়ে পড়লে হাতে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ব্যাগে ৪০ হাজার টাকা, ৩ ভরি সোনা, ৩০ ভরি রুপা ছিল বলে জানা যায়।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, 'ছিনতাইয়ের ঘটনাটি জানা গেছে। সেখানের সকলে বলছে গুলির শব্দ শুনেছি। তবে কেউ গুলিবিদ্ধ হয়নি। ঘটনাস্থলে আমরা গুলির কোনো আলামতও পায়নি।'

বাংলাদেশ সময়: ০১৫৬ ঘন্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
এমএরএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-28 01:57:55