ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ৪ চাঁদাবাজ আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
মোহাম্মদপুরে ৪ চাঁদাবাজ আটক

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর আদাবর এলাকার শুকুর মিয়া (২১) এর অভিযোগের ওপর ভিত্তি করে অভিযান চালিয়ে চার জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।

আটকরা হলেন, আশিক (২০), সোহেল রানা (২১), সাগর (২৩) ও ফরিদ মোল্লা (২৭)।

র‌্যাব-২ (সিপিসি-২) এর অধিনায়ক মেজর এইচ এম পারভেজ আরেফিন বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী শুকুরের অভিযোগে বুধবার (২৬ ফেব্রুয়ারি) রাতে র‌্যাব-২ এর একটি দল মোহাম্মদপুর আদাবর এলাকায় অভিযান চালিয়ে  চার চাঁদাবাজকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে একটি ডেগার,দুটি ছুরি, একটি চাকু, পাঁচটি মোবাইল ফোন,পাঁচটি সিম কার্ড ও নগদ এক হাজার টাকা জব্দ কারা হয়।

পারভেজ আরেফিন বলেন, ভুক্তভোগী পেশায় একজন লেগুনা চালক। তিনি স্বল্প আয়ের মানুষ এবং এ দিয়েই তার সংসার চলে। কিছুদিন ধরে আটক ব্যক্তিরাসহ আরও ২-৩ জন ভিকটিমের কাছে  চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দিলে তাকে লেগুনা চালাতে দেয়া হবে না ও খুন করে ফেলবে বলেও হুমকি দিয়ে আসছিল আসামিরা।

তিনি আরও বলেন, ভিকটিম শুকুরকে তার বাসার সামনে থেকে জোরকরে আদাবরের তিন নাম্বার রোডের মাথায় খালপাড়ে নিয়ে যায়। সে সময় চাঁদাবাজরা ২০ হাজার টাকা দাবি করে। চাঁদা দিতে না পারায় চাঁদাবাজরা তাকে এলোপাতাড়ি ভাবে মারধর করে। এতে করে শরীরের বিভিন্ন জায়গায় ফুলে যায় এবং জখম হয়। এছাড়াও আরও চার জন ভিকটিমের কাছে চাঁদা চেয়েছিল এই চাঁদাবাজরা। আসামিদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা  হয়েছে বলে জানান মেজর এইচ এম পারভেজ আরেফিন।

বাংলাদেশ সময়: ২৩২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমএমআই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।