bangla news

শিশুর প্রতি সহিংসতা বন্ধে বরিশালে মিডিয়া সংলাপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৮:১৫:২১ পিএম
শিশুর প্রতি সহিংসতা বন্ধে বরিশালে মিডিয়া সংলাপ। ছবি: বাংলানিউজ

শিশুর প্রতি সহিংসতা বন্ধে বরিশালে মিডিয়া সংলাপ। ছবি: বাংলানিউজ

বরিশাল: ‘শিশুদের প্রতি সহিংসতা বন্ধে গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক মিডিয়া সংলাপ বরিশালে অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রয়ারি) নগরের আমিরকুটির রোডের আভাস কার্যালয়ের সভাকক্ষে এ সংলাপের আয়োজন করে ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিস ।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সার্বিক সহযোগিতায় মিডিয়া সংলাপের অনুষ্ঠানে সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব অ্যাডভোকেট এস এম ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পূর্বের থেকে বর্তমান পুলিশের কাজ-কর্মের অনেক পরিবর্তন ঘটেছে। এখন প্রতিটি থানায় শিশু ও মহিলাদের সেবা দেয়ার জন্য ভিন্নভাবে ডেক্স খোলা হয়েছে। যেখানে সব ধরনের অভিযোগ দেওয়ার সুযোগ রয়েছে।

তিনি বলেন, বর্তমান সরকার শিশু নির্যাতনের ঘটনা প্রতিরোধের জন্য কাজ করছে। পাশাপাশি এসব ক্ষেত্রে প্রতিটি পরিবার থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে, অভিভাবকদের আরও সচেতন হতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি কাজী আবুল কালাম আজাদ, বরিশাল বিসিকের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) জালিস মাহমুদ, আভাসের নির্বাহী পরিচালক রহিমা সুলতানা কাজল, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের বরিশালের এপিসি ম্যানেজার স্বপন মন্ডল, ইয়ুথনেট ফর ক্লাইমেট জাস্টিসের প্রধান সমন্বয়কারী শাকিলা ইসলাম প্রমুখ।

মিডিয়া সংলাপে বরিশাল মেট্রোপলিটনের সহকারি পুলিশ কমিশনার (ক্রাইম) মতিউর রহমানসহ জাতীয় ও স্থানীয় বিভিন্ন গণমাধ্যমের ২৫ জন সদস্য অংশ গ্রহন করেন।

বাংলাদেশ সময়: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 20:15:21