ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজৈরে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২০
রাজৈরে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

মাদারীপুর: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মাদারীপুরের রাজৈরে প্রতিপক্ষের হামলায় লিটন মাতুব্বর (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার মজুমদারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লিটন ওই এলাকার আমির হোসেন মাতুব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে মজুমদারকান্দি গ্রামের একটি খোলা স্থানে কয়েকটি শিশু দুষ্টুমি করছিল। এ সময় শিশুদের দুষ্টুমি করতে নিষেধ করেন লিটন মাতুব্বর। কিন্তু শিশুরা তার কথায় কান না দিয়ে দুষ্টুমি করে যাচ্ছিল। সেসময় এক শিশুর গালে থাপ্পর দেন লিটন।

পাশে থাকা এক নারী শিশুটিকে মারার প্রতিবাদ করলে লিটনের সাথে ওই নারীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে লিটন ওই নারীকেও থাপ্পর দেন। এ দৃশ্য ওই নারীর ছেলে মনির মাতুব্বর দেখতে পেয়ে মায়ের থাপ্পরের প্রতিশোধ নিতে লিটনকে পিটিয়ে গুরুতর আহত করেন।  

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  আশঙ্কাজনক অবস্থায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। ফরিদপুরে নেওয়ার পথে মারা যান লিটন।

রাজৈর থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার শওকত জাহান বাংলানিউজকে বলেন, তুচ্ছ ঘটনা নিয়ে এক যুবককে পিটিয়ে হত্যার খবর আমরা পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা শুনেছি নিহত ওই ব্যক্তি একজন বুদ্ধি প্রতিবন্ধী। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমআরএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad