bangla news

মুজিববর্ষে বিভিন্ন কর্মসূচি গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৭:৩১:৫৪ পিএম
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়

ঢাকা: মুজিববর্ষ উপলক্ষে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় বিভিন্ন কর্মসূচি নিয়েছে। এসব কর্মসূচির মধ্যে নাগরিকসেবা জোরদারকরণ ও গ্রাহক হয়রানি বন্ধে বিশেষ পদেক্ষপ গ্রহণ একটি বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) জাতীয় সংসদের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সভাপতিত্বে জাতীয় সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটির সদস্য ও প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, নারায়ন চন্দ্র চন্দ, সৈয়দা জোহরা আলাউদ্দিন, মো. মানোয়ার হোসেন চৌধুরী ও ফরিদা খানম অংশগ্রহণ করেন। পরে সংসদ সচিবালয় প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বৈঠকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মসূচি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

বৈঠকে জানানো হয়, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় মুজিববর্ষে র‍্যালি, আলোচনা সভা, রক্তদান কর্মসূচি, দোয়া ও মিলাদ মাহফিল, নাগরিকসেবা জোরদারকরণ, গ্রাহক হয়রানি বন্ধে বিশেষ পদেক্ষপ গ্রহণ, পূর্বাচল নতুন শহরে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ স্মারক সৌধ স্থাপন, বঙ্গবন্ধু চত্বর নির্মাণ ও ভবন আলোকসজ্জাকরণ কর্মসূচি হাতে নিয়েছে।

বৈঠকে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এসকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মুজিববর্ষ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 19:31:54