bangla news

ফ্যন্টাসি কিংডমের গাড়ি পার্কিং করায় আশুলিয়ায় তীব্র যানজট

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৫:০৯:৩৭ পিএম
আশুলিয়ায় তীব্র যানজট

আশুলিয়ায় তীব্র যানজট

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে বিনোদন কেন্দ্র ফ্যন্টাসি কিংডমের প্রায় ৪০টি গাড়ি পার্কিং করে রাখায় প্রায় তিন কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে দুর্ভোগে পড়েছে এ সড়কে চলাচলরত হাজারও মানুষ।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর থেকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জামগড়া থেকে বাইপাইল পর্যন্ত যানজটের সৃষ্টি হয়।

জামগড়া ফ্যন্টাসি কিংডমের সামনে গিয়ে দেখা যায়, বিভিন্ন জায়গা থেকে ফ্যন্টাসিতে ঘুরতে আসা দর্শণার্থীরা তাদের পরিবহনগুলো টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের উপরে রেখে দিয়েছে। প্রায় ৪০টি দুই তলা বাস রাখায় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

যাত্রী ও পরিবহন চালকদের অভিযোগ, ঢাকা-টাঙ্গাইলের পরিবহনগুলো সব এই সড়ক দিয়ে যাতায়াত করে। টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কটি খুব ব্যস্ততম সড়ক। এই সড়কের উপর এভাবে যদি এতো বড় বড় দুই তলা বাস রেখে দেওয়া হয় তাহলে যানজট হবেই।

লেগুনার হেলপার রফিক বাংলানিউজকে বলেন, সকাল থেকে এ সড়কে যানজট লেগেই আছে। ফ্যন্টাসির সামনের সড়কে গাড়ি রেখে দেওয়ার কারণে যানজট তৈরি হয়েছে। যানজট না থাকলে আমরা সকাল থেকে এই সময় ৭-৮ বার বাইপাইল-জিরাবো যেতাম। কিন্তু যানজটের কারণে এখন পর্যন্ত দুইবার যেতে পেরেছি। 
জামগড়া পুলিশ বক্সের দ্বায়িত্বরত কর্মকর্তা টিআই ফরিদ বাংলানিউজকে বলেন, সকাল থেকে আজ গাড়ির চাপ বেশি। ফ্যন্টাসি কর্তৃপক্ষ গাড়িগুলো সড়কে রেখেছে বিষয়টি নিয়ে তাদের সঙ্গে কথা বলেন। আমরা আমাদের মতো সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে চেষ্টা করছি।

ফ্যান্টাসি কিংডমের ব্যবস্থাপনা পরিচালক মেজর (অব.) মনজুরুল আলম বাংলানিউজকে বলেন, আমি আমাদের লোক পাঠিয়েছি খুব দ্রুত গাড়িগুলো সরিয়ে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 17:09:37