bangla news

দিলু রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ১ জনের মরদেহ শনাক্ত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৪:৪২:৪৬ পিএম
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

ঢাকা: মগবাজার দিলু রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত আরও একজনের পরিচয় পাওয়া গেছে। আফরিন জাহান যুথি (১৬) নামের ওই তরুণী ভিকারুন্নেসা নূন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিল।

গণপূর্ত অধিদপ্তরের একটি শাখার কম্পিউটার অপরেটর হিসেবে কর্মরত জাহাঙ্গীর আলমের মেয়ে যুথি। দিলু রোডের ওই বাড়ির ছয় তলায় টিনশেডে তার পিতা-মাতা ও ভাইকে নিয়ে তারা থাকতো।

জাহাঙ্গীর আলমের বন্ধু জহিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় যুথির মৃত্যু হয়েছে। তার বাবা ও মা উভয় আহত হয়েছে। যুথির মায়ের অবস্থা খারাপ। তার বাবার অবস্থা কিছুটা ভালো।

যুথির ভাই আপন বাংলানিউজকে বলেন, ঘটনার সময় আমরা সবাই ঘুমিয়ে ছিলাম। আগুন আগুন চিৎকার শুনে সবাই এদিক সেদিক ছুটতে শুরু করে। আমার বোন সিড়ি দিয়ে নামতে গিয়ে অচেতন হয়ে পড়ে। সেখানেই সে আগুনে দগ্ধ হয়।

নিউ ইস্কাটনের দিলু রোডে পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় শহিদুল কিরমানী ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল বার্ন ইউনিট থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে নেওয়া হয়েছে। আর তাদের সন্তান রুশদী (৪) ঘটনাস্থলে মারা যায়।

হাসপাতালের সমন্বয়কারী ডাক্তার সামন্ত লাল সেন বাংলানিউজকে জানান, দুপুর তিনটার দিকে স্বামী-স্ত্রী উভয়কেই লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তাদের অবস্থা ভালো না।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এজেডএস/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-27 16:42:46