bangla news

বুকে ব্যথা, জ্বর নিয়ে গোলাম দস্তগীর হাসপাতালে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ৩:৫২:৫০ পিএম
পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী

ঢাকা: বুকে ব্যথা, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএসএমইউ) ভর্তি হয়েছেন।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) তিনি ওই হাসপাতালে ভর্তি হন। এখন তিনি হাসপাতালের কেবিন ব্লকের ৫১১ নম্বর কেবিনে চিকিৎসাধীন আছেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বিএসএসএমইউর (ভিসি) কনক কান্তি বড়ুয়া বাংলানিউজকে জানান,  মেডিক্যাল বোর্ড গঠন করে গোলাম দস্তগীর গাজীকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার রোগের উপসর্গ কারণে কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। তিনি বোর্ডের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

তবে,  আক্ষেপ করে তিনি বলেন, একটি চক্র ছড়িয়েছিল যে, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। যেটা কিনা সঠিক না। এই বিষয়টি হাসপাতালে ছড়িয়ে পড়লেও সবাই আতঙ্কিত হয়ে পড়েছিল। তবে এখন সবাই বুঝতে পেরেছে যে, তিনি জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

এর আগেও তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে প্রথমে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানে  তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এজেডএস/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 15:52:50