ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
পুঠিয়ায় ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো যুবকের

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ার বেলপুকুর রেলক্রসিংয়ের অদূরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৩০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার পরনে সাদা চেক লুঙ্গি ও চেক শার্ট এবং মেরুন রঙের জ্যাকেট রয়েছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে। দুপুরে পশ্চিম রেলওয়ের ইশ্বরদী জিআরপি থানা পুলিশ ঘটনাস্থলে যায় এবং নিহতের মরদেহ উদ্ধার করে।

পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

ইশ্বরদীর জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালের কোনো এক সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। ট্রেনে কেটে তার মাথা শরীর থেকে আলাদা হয়ে গেছে। এছাড়া শরীরেরও বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হচ্ছে। এর পর তার মরদেহ হাসপাতালের হিমঘরে রাখা হবে। পরিচয় শনাক্ত করা না গেলে বেওয়ারিশ হিসেবে কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে দাফন করা হবে। এ ঘটনায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ