bangla news

মহামায়া লেক ঘুরে এলো স্পার ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প বিজয়ীরা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ২:২৭:০৪ পিএম
স্পার ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীরা

স্পার ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতার বিজয়ীরা

ঢাকা: সম্প্রতি মীরসরাইয়ের মহামায়া লেক ঘুরে এসেছে বাংলাদেশের একমাত্র ব্যালেন্সড ড্রিংকিং ওয়াটার ব্র্যান্ড স্পার ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতায় বিজয়ীরা। ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতার পুরস্কার হিসেবে এ আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) এক প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, এ গল্প প্রতিযোগিতার ১৫ জন বিজয়ী ৩ দিন ২ রাতের এ ভ্রমণের সুযোগ পায়। ভ্রমণের অংশ হিসেবে খৈয়াছড়া ঝর্ণা পরিদর্শন, মহামায়া হ্রদে কায়াকিং, ক্যাম্প ফায়ার, তাঁবুতে রাত্রিযাপন, মজার গেমসসহ নানা আয়োজনে অপরূপ সৌন্দর্য উপভোগ করেছে বিজয়ী দলটি।

প্রতিযোগিতার বিজয়ীরা বলেন, ছোট-বড় অসংখ্য পাহাড়ের মাঝখানে অবস্থিত মহামায়া লেকের অন্যতম আকর্ষণ পাহাড়ি ঝরনা। স্বচ্ছ পানির জলাধারের চার পাশ সবুজ চাদরে মোড়া লেকটি, যা আমাদের মন মুগ্ধ করে তুলেছে। আমাদের এমন একটি সুন্দর জায়গায় ভ্রমণের সুযোগ করে দেওয়ায় স্পা’কে আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

কর্মব্যস্ত মানুষের মধ্যে ওয়ার্ক-লাইফ ব্যালেন্সের ধারণাকে উৎসাহিত ও উন্নীত করার জন্য আমরা ‘ব্যালেন্সড-লাইফ’ গল্প প্রতিযোগিতা শুরু করি। এ গল্প প্রতিযোগিতার সেরা ১৫ জনকে নিয়ে আমরা চট্টগ্রামের মহামায়া লেক ঘুরে আসি-জানান প্রতিযোগিতার আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২০
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 14:27:04