bangla news

উঠতি বয়সী ছেলেদের দ্বন্দ্বে শিপন হত্যা: ডিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৭ ২:১৬:৪৫ পিএম
শিপন হত্যার ঘটনায় গ্রেফতারদের মাঝে ২ জন

শিপন হত্যার ঘটনায় গ্রেফতারদের মাঝে ২ জন

ঢাকা: রাজধানীর হাতিরঝিল এলাকার বউবাজার-মগবাজার-মধুবাগের উঠতি বয়সী ছেলেদের মধ্যে দ্বন্দ্বে শিপন নামের এক ছেলেকে ছুরিকাঘাতে হত্যা করা হয় বলে জানিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। 

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

আবদুল  বাতেন জানান, বুধবার (২৬ ফেব্রুয়ারি) ঢাকা ও আশপাশের এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (পশ্চিম) বিভাগের একটি দল হাতিরঝিল থানার শিপন হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে গ্রেফতার করে। 

গ্রেফতাররা হলেন- আজাদ, সুজন ও ইব্রাহিম। এসময় তাদের কাছ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়।

আবদুল বাতেন বলেন, প্রায় এক বছর ধরে হাতিরঝিলের বউবাজার ও মধুবাগ এলাকার উঠতি বয়সী ছেলেদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই এক পর্যায়ে গত শুক্রবার (২১ ফেব্রুয়ারি) আজাদ নামে এক ছেলে তার পরিবার নিয়ে এনগেজমেন্টের উদ্দেশ্যে মধুবাগ চেয়ারম্যান গলিতে তার বান্ধবীর বাসায় যান। সে সময় মধুবাগের ছেলেরা তাকে আটকে রাখে। পরবর্তী সময়ে ওই ঘটনার জের ধরে দুই গ্রুপের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছায়। তারই জেরে শিপনকে হত্যা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা,ফেব্রুয়ারি ২৭, ২০২০
এমএমআই/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-27 14:16:45