bangla news

পদবি পরিবর্তনের দাবিতে বরিশালে কর্মবিরতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৭:৪২:৩০ পিএম
বরিশালে জেলা প্রশাসক কার্যালয়ে কর্মচারীদের কর্মবিরতি। ছবি: বাংলানিউজ

বরিশালে জেলা প্রশাসক কার্যালয়ে কর্মচারীদের কর্মবিরতি। ছবি: বাংলানিউজ

বরিশাল: মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩ থেকে ১৬) পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে বরিশালে দ্বিতীয় দিনের মতো কর্মবিরতি চলছে। এতে অচল হয়ে পড়েছে বরিশাল বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসকের কার্যালয়। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকাল থেকে দাবি আদায়ের জন্য আন্দোলনরতরা জেলা প্রশাসক কার্যালয়ের নিচতলায় অবস্থান কর্মসূচি ও সভা-সমাবেশ করেন। কর্মচারীদের দিনব্যাপী কর্মসূচির কারণে দুর্ভোগে পড়তে হয়ে সেবা প্রত্যাশী সাধারণ মানুষের।

কালেক্টরেট সহকারী সমিতি বরিশাল জেলা শাখার সভাপতি মাহফুজুর রহমান খান সুজনের সভাপতিত্বে দাবি আদায়ের কর্মবিরতি কর্মসূচিতে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আ. বারেক মোল্লা, নাসির সরদার, আনিছুর রহমান, মনির হোসেন আকন, আয়সা সিদ্দিকা, হারুন উর রসিদ, রিয়াজুল ইসলাম, আদম আলি, হৃদয় রতন ও মিঠু রানি দাস প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বৃহস্পতিবারের মধ্যে যদি কর্মচারীদের দাবির বিষয়ে কোনো সুরাহা না করা হয় তাহলে নতুন করে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এমএস/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 19:42:30