bangla news

সেনবাগে হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৬:৪৭:২৯ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলায় নবম শ্রেণির ছাত্র আবু সাখের শাহিন হত্যা মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এসময় এক নারী আসামিকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়।
 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিন আহমদ এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সেনবাগ উপজেলার পশ্চিম আহাম্মদপুর গ্রামের আব্দুল মোতালেব দুলাল, আব্দুল কুদ্দুছ মাখন ও মহসিন আলী ফারুক। 

মৃত শাহিন একই গ্রামের মোরশেদ আলমের ছেলে। সে হাজী মোকছেদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

আদালত সূত্র জানায়, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি রাতে মোবাইলে ডেকে এনে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় আবু সাখের শাহিনকে। পরের দিন তার বাবা বাদী হয়ে সাতজনকে আসামি করে সেনবাগ থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে চারজনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। দীর্ঘ শুনানী শেষে তিন আসামীকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

রায়ে সন্তোষ প্রকাশ করে নিহত শাহিনের বাবা ও মামলার বাদী মোরশেদ আলম বাংলানিউজকে বলেন, নিন্ম আদালত যে সাজা দিয়েছে তা যেন উচ্চ আদালতে বহাল থাকে।

পাবলিক প্রসিকিউটর গুলজার আহমেদ জুয়েল বাংলানিউজকে জানান, আদেশকালে সাজাপ্রাপ্তদের মধ্যে আব্দুল কুদ্দুছ মাখন ও অব্যাহতি প্রাপ্ত আসামি সেলিনা আক্তার মুক্তা আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামিরা এখনও পলাতক রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 18:47:29