bangla news

ডেমরায় ২ জনের মৃত্যু হয় বাইক নিয়ন্ত্রণ হারিয়ে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৫:১৯:১৬ পিএম
কিবরিয়া সাদিম। ছবি: বাংলানিউজ

কিবরিয়া সাদিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: ডেমরার কোনাপাড়া বাশেরপুল এলাকায় নিহত দুই জনের মৃত্যু কোনো গাড়ির ধাক্কায় হয়নি। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে তারা আহত হয়, হাসপাতালে নেওয়ার পর দুইজনের মৃত্যু হয়।

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান ২৬ ফেব্রুয়ারি (বুধবার) বাংলানিউজকে এসব তথ্য জানান।

মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়। 

নিহত দুইজন হলেন- কিবরিয়া সাদিম (১৯) ও ওমর ফারুক ঐশিক (১৯)। তারা বন্ধু ছিলেন। পড়তেন ডেমরার রোকেয়া আহসান কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষে।

দুইজনের মৃত্যুর বিষয়ে সিদ্দিকুর রহমান বলেন, আমাদের প্রাথমিক তদন্তে জানতে পেরেছি বাশেরপুল এলাকায় মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওয়াসার দেওয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে হোন্ডায় থাকা দুইজন প্রথমে আহত হয়। পরে হাসপাতালে তাদের মৃত্যু হয়। নিহত দুইজনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় দরখাস্তের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে দুটি পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরপরই আমরা লোক মারফত জানতে পেরেছিলাম বালুবাহী ট্রাকের ধাক্কায় তারা নিহত হয়েছে। কিন্তু আমাদের তদন্তে কোনো গাড়ির অস্তিত্ব পাওয়া যায়নি। মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ওই দুইজনের মৃত্যু হয়। নিহত দুইজনের পরিবারের কাছ থেকেও এই দাবি জানানো হয়েছে।

নিহত ঐশিকের বাবা জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তার ছেলেসহ তার বন্ধুর মৃত্যু হয়েছে।

আরও পড়ুন>> ডেমরায় ট্রাকচাপায় মোটরসাইকেল ২ আরোহী নিহত

কিবরিয়া সাদিমের বন্ধু মো. হৃদয় বাংলানিউজকে জানান, মোটরসাইকেলটি নিহত সাদিমের ছিল। রাতে মোটরসাইকেল চালিয়ে দুই বন্ধু ডেমরা স্টাফ কোয়াটার থেকে বাসায় আসতেছিলো।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গতরাতে ২ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। এরপর সাদিমকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আর ভোর সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় কৌশিকের মৃত্যু হয়। থানায় আবেদন করে বিনা ময়নাতদন্তে পরিবার মরদেহ নিয়ে গেছে। প্রথমে আমরা নিহতদের নাম জানতে পেরেছিলাম আকাশ আর একজন আশিক। আত্মীয়-স্বজন আসার পর তাদের সঠিক নাম ও বিস্তারিত ঠিকানা পাওয়া যায়।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
এজেডএস/এইচএডি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 17:19:16