bangla news

ভৈরব সঞ্চয়-ঋণদান সমবায় সমিতির পরিচালক কারাগারে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৬ ৫:০৮:২৭ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

খুলনা: খুলনায় প্রায় অর্ধশত গ্রাহকের সঞ্চয়ের টাকা আত্মসাতের মামলায় ভৈরব সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির পরিচালক হাসান শেখকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আমলি আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তাকে কারাগারে পাঠান। মামলার বাদীপক্ষের আইনজীবী আশরাফুল ইসলাম বাচ্চু এ তথ্য জানিয়েছেন।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত নগরীর সোনাডাঙ্গা ও বয়রা এলাকায় সমবায় সমিতির অফিস খুলে গ্রাহকের আমানতের টাকা সংগ্রহ করেন হাসান শেখ। আমানতের এক লাখ টাকার বিপরীতে গ্রাহককে প্রতিমাসে দুই হাজার টাকা লভ্যাংশ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে অর্ধশত গ্রাহকের কাছ থেকে কোটি টাকা সংগ্রহের পর প্রতিষ্ঠানটি বন্ধ করে পালিয়ে যায় কর্মকর্তারা।

এ ঘটনায় ২০১৭ সালের ২২ সেপ্টেম্বর নগরীর গোবরচাকা এলাকার গ্রাহক সাজিয়ার রহমান বাদী হয়ে দন্ডবিধির ৪২০/৪০৬/১০৯/৫০৬ ধারায় সোনাডাঙ্গা থানায় মামলা করেন। ওই মামলায় হাসান শেখসহ প্রতিষ্ঠানের সাত কর্মকর্তাকে আসামি করা হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬ , ২০২০
এমআরএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-26 17:08:27