ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭ সফর ১৪৪২

জাতীয়

ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলার মামলায় আরও একজন গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলার মামলায় আরও একজন গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ইউপি সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার(৪০) চোখ উপড়ে ফেলার মামলায় মহারাজ খান (৪৫) নামে আরও এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (২৬ ফেব্রুয়ারি) ভোর রাতে বারুইখালী গ্রামের এক নিকট আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এজাহার নামীয় দুইজনকে গ্রেফতার করল পুলিশ।

মহারাজ উপজেলার শেখপাড়া এলাকার হাসেম খানের ছেলে।

এর আগে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে যুবলীগ নেতা রানার বড় ভাই ফারুক হাওলাদার মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। পরে ওই রাতেই উপজেলার বারুইখালী এলাকা থেকে এজাহার নামীয় আসামি শাহজালাল আকনকে(৪০)গ্রেফতার করে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘের সংক্রান্ত শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। আমরা এজাহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছি। তাদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে। অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় সন্ত্রাসীদের হামলার শিকার হন রানা।  

পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়।
 
বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa