ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
ইউপি সদস্যের চোখ উপড়ে ফেলার ঘটনায় মামলা, গ্রেফতার ১

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও যুবলীগ নেতা নাজমুল হাসান রানার (৪০) চোখ উপড়ে ফেলার ঘটনায় মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে রানার বড় ভাই ফারুক হাওলাদার মামলাটি দায়ের করেন। রাতে উপজেলার বারুইখালী এলাকা থেকে এজাহার নামীয় আসামি শাহজালাল আকনকে (৪০) গ্রেফতার করে পুলিশ।

তিনি শেখপাড়া এলাকার ইউনুস আকনের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, ঘের সংক্রান্ত শত্রুতার কারণে এ ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এজাহার নামীয় একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের আটকের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে বাগেরহাট-৪ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আমিরুল আলম মিলনের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা ১৫-২০ জন রানার ওপর হামলা করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা থেকে ঢাকায় পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।