bangla news

খুলনায় ঘাটের ইজারা নিয়ে হামলা, আহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৮:২০:১০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

খুলনা: খুলনায় জেলা পরিষদের ঘাটের ইজারা নিতে দরপত্র দাখিলকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে।

এতে নগরীর ২২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুস সাত্তার খলিফা, তার ছেলে কামরুজ্জামান খলিফা ও জেলা যুবলীগ নেতা জলিল তালুকদার আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে জেলা পরিষদের সামনে এ ঘটনা ঘটে। আহতদের খুলনা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, খুলনা জেলা পরিষদের আওতায় নগরীর কাস্টমস ঘাট, কালিবাড়িঘাট ও দৌলতপুরসহ ছয়টি ঘাটের ইজারা গ্রহণে সোমবার (২৪ ফেব্রুয়ারি) ছিল দরপত্র দাখিলের শেষ সময়।

আহত আব্দুস সাত্তার খলিফা বলেন, জেলা পরিষদের সামনে একটি পক্ষ সকাল থেকেই দরপত্র দাখিলে বাধা দেয়। আমরা ওই বাধা উপক্ষো করে ঘাট ইজারা নেওয়ার জন্য দরপত্র দাখিল করলে আমাদের ঘিরে ধরে ব্যাপক মারধর করা হয়। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল বাংলানিউজকে বলেন, আমি বাইরে আছি। যতদূর জানি এ ঘটনায় কোনো মামলা হয়নি। লিখিত কোনো অভিযোগ এসেছে কিনা তা আমার জানা নেই।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫ , ২০২০
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-25 20:20:10