bangla news

লক্ষ্মীপুরে মাইক্রোবাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৫ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-২৫ ৭:৫২:০৮ পিএম
দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি: বাংলানিউজ

দুর্ঘটনা কবলিত অটোরিকশা। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একজন। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৭টার দিকে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ মহাসড়কের বটতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত পাঁচজনের মধ্যে দু’জন হলেন অটোরিকশা চালক মো. সুমন (২৭), যাত্রী মো. মীর হোসেন, রুনু আক্তার ও তার শিশু সন্তান। এদের মধ্যে সুমন লক্ষ্মীপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের উত্তর মজুপুর এলাকার মৃত আলী আহমেদের ছেলে। নিহত অন্য একজন ও আহত ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ছয়জন যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিন জনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়া হলে আরও দু’জনের মৃত্যু হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. খলিলুর রহমান বাংলানিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। আহত একজন নোয়াখালী হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০/ আপডেটেড: ২২২৫
এসআর/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা লক্ষ্মীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-25 19:52:08