ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সড়ক থেকে কাটা পা কুড়িয়ে ময়নাতদন্ত করলো পুলিশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২০
সড়ক থেকে কাটা পা কুড়িয়ে ময়নাতদন্ত করলো পুলিশ

রাজশাহী: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ডিঙ্গাডোবা এলাকার একটি সড়ক থেকে পুলিশের কাটা পা উদ্ধার নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পা-টি কার তা শনাক্ত করা নিয়ে ধন্ধে পড়েছে পুলিশ। শেষমেশ কুড়িয়ে পাওয়া ওই পা ময়নাতদন্ত করা হয়েছে। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ওই পায়ের ময়নাতদন্তের কাজ শেষ হয়। কাটা পা উদ্ধারের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়েছে।

 

এ ব্যাপারে স্থানীয়দের বরাত দিয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন খান বলেন, সম্প্রতি ডিঙ্গাডোবা এলাকায় সড়ক সম্প্রসারণের কাজ চলছে। এরই মাঝে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে পথচারীরা ওই এলাকায় কাটা অবস্থায় একটি পা দেখতে পান। পরে তারা থানায় খবর দিলে পুলিশ গিয়ে ওই পা উদ্ধার করে।

ওসি জানান, এটি কার পা বা কারা, কখন, কীভাবে এটি সেখানে ফেলে গেছে তা বলতে পারছেন না আশপাশের মানুষ। শেষ পর্যন্ত ওই পায়ের ময়নাতদন্ত করা হয়। এর মাধ্যমে পরিচয় শনাক্তের জন্য ডিএনএ সংগ্রহ করা হয়েছে। এ ঘটনার তদন্ত চলছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এসএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।