ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শিবচরে এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ২ বখাটে আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
শিবচরে এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় ২ বখাটে আটক 

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে এসএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করার অভিযোগে তাজেল মোল্যা (২১) ও নাঈম খলিফা (২০) নামে দুই বখাটেকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌরসভার শেখ ফজিলাতুন্নেছা সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, গত কয়েকদিন ধরে পরীক্ষার হলের সামনে ও রাস্তায় ওই দুই বখাটে পরীক্ষা দিতে আসা ছাত্রীদের উত্ত্যক্ত করে আসছিল।

বিষয়টি থানায় জানানো হলে পুলিশ আগে থেকে ওৎ পেতে থাকে পরীক্ষা কেন্দ্রের সামনে। পরে মঙ্গলবার দুপুরে পরীক্ষা শেষ হলে শেখ ফজিলাতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে পরীক্ষার্থীদের উত্ত্যক্ত করার সময় হাতেনাতে ওই দুই যুবককে আটক করে পুলিশ।  

আটক বখাটেরা উপজেলার চরবাঁচামারা মাদবর কান্দি গ্রামের হালেম মোল্লার ছেলে তাজেল মোল্লা ও চরবাঁচামারা খলিফা কান্দি গ্রামের আইয়ুব আলী খলিফার ছেলে নাইম খলিফা।  

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এসএসসি পরীক্ষার্থীকে রাস্তায় উত্ত্যক্ত করার অপরাধে দুই বখাটেকে আটক করা হয়েছে। রাস্তাঘাটে কোনো মেয়ে কিংবা শিক্ষার্থীকে উত্ত্যক্ত করা হলে কঠোরভাবে তা প্রতিহত করা হবে।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।