ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের উচ্ছেদ অভিযান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের উচ্ছেদ অভিযান

কুড়িগ্রাম: কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) জমিতে অবৈধভাবে দখলকৃত দোকান-পাটসহ সবধরণের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) শহরের প্রাণকেন্দ্র কুড়িগ্রাম-চিলমারী সড়কের ঘোষপাড়া এলাকায় প্রায় দুই কোটি টাকা মূল্যের অবৈধ দখলকৃত জমিতে কাঁচা-পাকা স্থাপনা উচ্ছেদের মধ্য দিয়ে এ অভিযান শুরু করে পাউবো।

অভিযান পরিচালনাকালে কুড়িগ্রাম পাউবোর নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট রিন্টু বিশ্বাস চাকমা ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

 

কুড়িগ্রাম পাউবোর নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, কুড়িগ্রাম সদর, রাজারহাট, চিলমারী, উলিপুর ও রৌমারী উপজেলায় ধরলা ও ব্রহ্মপুত্র অববাহিকার প্রায় ৫৩ কিলোমিটার তীররক্ষা বাঁধে উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এসব এলাকায় পাউবোর জমিতে যেকোনো ধরণের অবৈধ বসতবাড়ি, দোকানপাটসহ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে দখলমুক্ত করে বাঁধগুলো সংস্কার করা হবে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।