ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে সিরাজগঞ্জে জনজীবন বিপর্যস্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে সিরাজগঞ্জে জনজীবন বিপর্যস্ত

সিরাজগঞ্জ: পশ্চিমা লঘুচাপের সঙ্গে দক্ষিণা বাতাসের সংমিশ্রণে দিনভর মেঘাচ্ছন্ন আকাশ আর গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে সিরাজগঞ্জের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

লঘুচাপের প্রভাবে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল থেকে আকাশ মেঘাচ্ছন্ন। গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বিপাকে পড়েছেন শ্রমজীবী মানুষেরা।

শহরের কর্মজীবী মানুষের মাঝে নেমে এসেছে স্থবিরতা।

রিকশা চালক জুয়েল, আমিনুল ও শুকুর আলী বলেন, সকাল থেকে শহরে যাত্রীর সংখ্যা কম। এ কারণে আমাদের রোজগারও অনেক কম। বৃষ্টির কারণে মানুষ ঘর থেকে বের হচ্ছেন না।

অটোরিকশা চালক মুকুল বলেন, বাজার স্টেশন একঘণ্টা বসে থেকেও যাত্রীর দেখা পাচ্ছি না। মুদি দোকানদার আল-আমিন বলেন, অফিস-আদালত খোলা থাকলেও বৃষ্টির কারণে বন্ধের দিনের মতো লাগছে।

তাড়াশ কৃষি আবহাওয়া পর্যবেক্ষণ অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, পশ্চিমা লঘুচাপে আকাশ মেঘাচ্ছন্ন। মাঝে গুড়ি গুড়ি বৃষ্টিও হচ্ছে। আগামী ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত এ অবস্থা থাকতে পারে। ২৮ ফেব্রুয়ারি আবহাওয়া স্বাভাবিক হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।